Home / Games / পিসিতে পাবজি মোবাইল খেলার সেরা ইমুলেটর

পিসিতে পাবজি মোবাইল খেলার সেরা ইমুলেটর

আস্সালামুয়ালাইকুম । Begiz‘এ আরো একটি নতুন টিউটোরিয়ালে সবাইকে স্বাগতম । এই পোস্টে দেখাবো পিসিতে,পাবজি মোবাইল খেলার সেরা ইমুলেটর। তো চলুন শুরু করা যাক ।

বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় গেইমের মধ্যে একটি হলো পাবজি মোবাইল। তবে এটি আমরা অনেকেই খেলতে পারি না ভালো স্মার্টফোন না থাকার কারণে। তবে এটি কম্পিউটারেও খেলা যাবে।

কম্পিউটারে খেলার জন্য আপনার কাছে থাকতে হবে মোটামোটি ভালো কনফিগারেশনের কম্পিউটার এবং ইন্টারনেট কানেকশন। যদি আপনার কাছে তা থাকে তাহলে ভালোভাবে পাবজি মোবাইল গেইমটি খেলতে পারবেন।

গেইমটি খেলার জন্য সর্বনিম্ন ৩ জিবি র‍্যাম, প্রসেসর সর্বনিম্ন ডুয়েল কোরের হতে হবে। এছাড়া ডিরেক্ট এক্স ৯.০ হতে হবে। তাহলেই পিসিতে গেইমটি খেলতে পারবেন।

গেইমটি ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে এখানে ক্লিক করে অথবা গুগলে Tencent gaming buddy লিখে সার্চ করে সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে। মাত্র ৮ এম্বির সফটওয়্যারটি ডাউনলোড করে তা যেভাবে ইনস্টল করতে হয় তা করে নিন।

এরপর আবার প্রায় ১.৮ জিবি গেইমটি ডাউনলোড হবে এবং গেইমটি আপনার পিসিতে ইনস্টল হয়ে যাবে। এরপর প্লে তে ক্লিক করে শুরু করে দিন গেইমটি খেলা।

গেইমটি খেলার জন্য নিজের মতো করে কি-বোর্ড এবং মাউস কন্ট্রোল সাজাতে পারেন। এর জন্য নিচের ছবিতে লাল চিহ্নিত জায়গায় ক্লিক করতে হবে। ডানপাশে ডিফল্ট কন্ট্রোল দেওয়া আছে।

এরপর মাউসের বাম বাটন ক্লিক করে নিজের পছন্দ মতো সব কিছু ঠিক করে সেইভ করে দিন। আপনার বন্ধুদের সাথে খেলার জন্য ফেইসবুক, টুইটার বা গুগলের মাধ্যমে লগইন করতে হবে।

 

এখন আপনি আপনার ইচ্ছে মতো আপানার বন্ধুদের সাথে পাবজি মোবাইল গেইমটি খেলতে পারবেন। পিসি দিয়ে আরো ভালো এবং মজা করে গেইমটি খেলতে পারবেন। তো আর দেরি না করে এখনি ডাউনলোড করে খেলা শুরু করে দিন পাবজি মোবাইল গেইম।

Download

আজকের মতো এই পর্যন্তই । আমার জন্য সবাই দোয়া করবেন । আজকের প্রযুক্তির সাথেই থাকুন । ধন্যবাদ

আরো পড়ুনঃ

GEFORCE RTX 2080Ti বাংলা রিভিউ | গেমার্সদের জন্য সেরা গ্রাফিক্স কার্ড

PC-তে পাবজি লাইট ডাউনলোড এবং ইন্সটল করার সম্পূর্ণ প্রক্রিয়া

পুরাতন ল্যাপটপ কেনার আগে সাবধান, আপনিও ঠকতে পারেন

About Begiz

Check Also

পাবজি-মোবাইল ফ্রিতে নিয়ে নিন Gun-এর স্কিন

আস্সালামুয়ালাইকুম । Begiz‘এ সবাইকে স্বাগতম । আশাকরি সবাই ভালো আছেন । তো চলুন শুরু করা যাক । …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: