পাবজি মোবাইল রয়েল পাস এর সকল খুটিনাটি

পাবজি মোবাইল রয়েল পাসের বিভিন্ন প্যাকেজ রয়েছে। বিভিন্ন প্যাকেজের বিভিন্ন  দাম ও সুযোগ সুবিধা আছে। এই পাসের মাধ্যমে পাবজিতে নানান আকর্ষণীয় অফার পেতে পারেন। নিচে রয়েল পাস কি এবং এটির ধরণ নিয়ে বিস্তারিত আলোচনা করা হলো।

রয়েল পাস কিঃ

শুরু করার আগে নতুনদের জন্য রয়েল পাস কি সেটা বলতে চাই। রয়েল পাস হলো পাবজির এক ধরণের পাস, যেটি কিনলে পাবজি আপনাকে বিভিন্ন ধরণের সুযোগ-সুবিধা এবং গিফট দিবে। তবে গিফটটি কোনো রিয়েল গিফট না, গেম এর গিফট। তা হতে পারে ইউসি, আরপি, বিপি, সিলভার, আউটফিট, গান স্কিন ইত্যাদি। এছাড়াও অনেক মিশন আছে যা কমপ্লিট করেও ক্লেইম করতে পারবেন না। ক্লেইম করার জন্য এই পাস কেনা লাগবে।রয়েল পাস

রয়েল পাস এর ধরণঃ

পাবজি মোবাইল-এ রয়েল পাসের অনেক রকম রয়েছে, যেমনঃ প্রাইম, প্রাইম প্লাস, এলিট পাস, এলিট পাস প্লাস। এইসকল পাসের দাম যেমন আলাদা আবার সুবিধাও আলাদা।

প্রাইমঃ

প্রাইম পাসকে মূলত রয়েল পাস বলা যায়না। কারণ এটি নিতে হলে আপনার ৬০০ ইউসি দরকার পরবে। কিন্তু প্রাইম পাস দিয়ে দৈনিক ৫ ইউসি করে সর্বোচ্চ ১৫০ ইউসি পাবেন। তবে শপ থেকে বিপি দিয়ে প্রাইম পাসের বিভিন্ন আউটফিট, গান স্কিন ইত্যাদি নিতে পারবেন, যা সাধারণ ইউসার পারবেনা। এই পাসটির মূল্য 0.99$/১ মাস।রয়েল পাস

প্রাইম প্লাসঃ

এই পাসকে রয়েল পাস নেয়ার প্রথম প্যাকেজ বলা যেতে পারে। মূলত যারা রয়েল পাস কিনে, তাদের মধ্যে এই প্যাকেজটিই বেশি জনপ্রিয়। কারণ এই পাসে আপনি টোটাল ৯০০ ইউসি পেতে পারেন। এই পাসটি কেনার সাথে সাথে পাবেন ৩০০ ইউসি। এছাড়াও প্রতিদিন গেমে লগইন করলে পাবেন ২০ ইউসি করে ৩০ দিনে ২০x৩০=৬০০ ইউসি। তাহলে মোট আপনার ইউসি হবে ৯০০।

এর মধ্য ৬০০ ইউসি পাস কিনার জন্য খরচ হবে। বাকি ৩০০ ইউসি পরবর্তি সিজনে এই পাস কিনতে ব্যবহার করতে পারেন। তবে এই পাসটির সমস্যা হলো, এই পাসটি নেয়ার পর আপনাকে সর্বনিম্ন ১৫ দিন অপেক্ষা করতে হবে। কারণ, পাসটি নেয়ার সাথে সাথে আপনাকে ৬০০ ইউসি দেয়া হবে না। ১৫ দিন লগইন করে ৩০০ ইউসি ক্লেইম করতে হবে। ১৫ দিন অপেক্ষা করা লাগলেও এই পাসটি তুলোনামূলক সাশ্রয়ী। এই পাসটির মূল্য 9.99$/১ মাস।রয়েল পাস

এলিট পাসঃ

এলিট পাসের মাধ্যমে সরাসির এবং ইন্সট্যান্ট রয়েল পাস নিতে পারবেন। এরজন্য প্রাইম প্লাসের মতো ১৫ দিন অপেক্ষা করা লাগবেনা। কারণ এই পাসে আপনি ইন্সট্যান্ট ৬০০ ইউসি পাবেন। অন্যদিকে প্রাইম প্লাস নিলে ৩০০ ইউসি ইন্সট্যান্ট এবং ১৫ দিন লগইন করলে ৩০০ ইউসি, তাই ১৫ দিন অপেক্ষা করা লাগতো।

কিন্তু এলিট পাস দিয়ে ইন্সট্যান্ট এই পাস নিতে পারলেও আপনি কিন্তু অতিরিক্ত কোনো ইউসি পাবেন না। যেটি প্রাইম প্লাসে পাচ্ছিলেন। এছাড়াও এই পাস নিলে এক সপ্তাহ আগেই উইকলি আরপি মিশন গুলো পাবেন।পাবজি মোবাইল

এই পাসটি নিলে আপনি ইন্সট্যান্টলি ৪,০০০ ইউসি মুল্যের রিয়ার্ডস পাবেন। এই পাসটি যদি টানা ৩ সিজন নেন তাহলে আপনাকে এলিট পাস প্লাস র‌্যাংক দেয়া হবে।

এলিট পাস প্লাসঃ

এখন পর্যন্ত পাবজি মোবাইলের সর্বোচ্চ কোনো পাস হলো এলিট পাস প্লাস। এই পাস নিলে আপনি ইন্সট্যান্ট রয়েল পাস নেয়ার পাশাপাশি এলিট পাস প্লাস এর সকল সুবিধা নিতে পারবেন। এই পাসটি নিলে আপনি ইন্সট্যান্টলি ১০,০০০ ইউসি মুল্যের রিয়ার্ডস পাবেন।পাবজি মোবাইলআশাকরি আর্টিকেলটিতে পাবজি মোবাইলের পাস নিয়ে সকল প্রশ্নের উত্তর পেয়েছেন। নিয়মিত আরো টিপস পেতে বিগিজ এর সাথেই থাকুন।

আরো পড়ুনঃ

আইফোন দিয়ে কম্পিউটারে যেভাবে ইন্টারনেট ব্যবহার করবেন

সবার আগে আপডেট করুন আপনার শাওমি ফোনের MIUI

কম্পিউটারে নির্দিষ্ট সফটওয়্যারে ইন্টারনেট কানেকশন বন্ধ করবেন যেভাবে

About Begiz

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: